আজ রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় প্যারাডাইজ ক্যাবলে কারখানায় সংঘর্ষে আহত ৪

ফতুল্লায় প্যারাডাইজ

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কায়েমপুমে প্যারাডাইজ ক্যাবল কারখানায় আনসারদের সঙ্গে প্রহরীদের সংঘর্ষে অন্তত ৪ জন আহত হয়েছে। ওই সময়ে দুই পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ২ জানুয়ারী বুধবার দুপুরে ওই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্যারাডাইজ ক্যাবল কারখানায় বকেয়া বেতনের দাবীতে বুধবার দুপুরে আনসার সদস্যরা ফুঁসে উঠে। এসময় একই কারখানার সিকিউরিটি সদস্যরা তাদের শান্ত থাকার আহবান করে। এনিয়ে উভয়ের মধ্যে মারধর ও সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। এসময় আনসার সদস্যরা পুলিশের কাছে দাবী করে তাদের শর্টগানের ৫ রাউন্ড ও থ্রিনট রাইফেলের ৩ রাউন্ড গুলিয়ে হারিয়ে গেছে।

সংঘর্ষে এতে ৪জন আনসার সদস্য হয়েছে। আহতরা হলেন  সিদ্দিকুর রহমান, সাহাবুদ্দিন, নুরুদ্দিন ও আবুল বাশার জনি। আহত আনসারদের ৩শ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলা আনসার অফিসার আব্দুস সালাম জানান, প্যারাডাইজ কারখানায় দায়িত্ব পালনকারী আনসার সদস্যরা ৫ মাসের বকেয়া বেতন না পেয়ে কারখানা থেকে বেরিয়ে আসার চেষ্টা করে। এসময় কারখানার সিকিউরিটিগার্ডরা তাদের বাধা দেয় এবং মারধর করে গুরুতর জখম করেছে। একই সঙ্গে আনসারদের অস্ত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। এসময় ৮ রাউন্ড গুলি হারিয়ে যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই কাজি এনামুল হক জানান, আনসার সদস্যদের মধ্যে নুরুদ্দিনের শর্টগানের ৫ রাউন্ড ও সাহাবুদ্দিনের থ্রীনট রাইফেলের ৩ রাউন্ড গুলি মারামারির সময় হারিয়েছে বলে আনসারদের পক্ষ থেকে দাবী করা হয়েছে। এতে ঘটনাস্থলের সামনে লাগানো কারখানার সিসিটিভি ক্যামেরার ধারন করা ভিডিও সংগ্রহ করেছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ